চাঁদপুরে মতলব উত্তর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

মতলব উত্তরে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কেককাটা ও আলোচনা সভা

মনিরুল ইসলাম মনির :
চাঁদপুরে মতলব উত্তর উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।
এ উপলক্ষ্যে বুধবার (১১ নভেম্বর) বিকালে উপজেলা পরিষদের মায়া বীরবিক্রম অডিটোরিয়ামে আলোচনা সভা শেষে কেক কাটা হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।
প্রধান অতিথির বক্তব্যে এমএ কুদ্দুস বলেন, ১৯৭২ সালে এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধুর নির্দেশে স্বাধীনতাত্তোর যুদ্ধবিধ্বস্থ বাংলাদেশ পুর্নগঠন, স্বাধীনতা বিরোধী দেশী-বিদেশী ষড়যন্ত্র মোকাবেলা এবং সদ্য স্বাধীন দেশের আকাশ ছোঁয়া স্বপ্ন ও প্রত্যাশায় যুব সমাজকে ঐক্যবদ্ধ করে বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের লক্ষ্যে সোনার মানুষ গড়ার প্রত্যয়ে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ ফজলুল হক মনি বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠা করেন।
তিনি আরও বলেন, আমরা বিশ্বাস করি, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ আমাদের সোনালী ভবিষ্যৎ। তাই, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও গণতন্ত্রের অভিযাত্রায় অতীতের গৌরবময় ভুমিকার মতই দায়িত্বশীল ভূমিকা পালনে যুবলীগ প্রতিশ্রুতিবদ্ধ।
উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মো. জহিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী মো. শরীফের পরিচালনায় বক্তব্য রাখেন, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সহ-সম্পাদক মোতাহার হোসেন খান সুফল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ উল্ল্যাহ মাষ্টার, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, অর্থ সম্পাদক মিজানুর রহমান, ফতেপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর মোহম্মদ, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, সহ-সভাপতি রিপন পাটোয়ারী, তথ্য ও গবেষনা সম্পাদক এ্যাড. মহসীন মিয়া মানিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেফায়েত উল্ল্যাহ দর্জি, ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি কবির হোসেন, দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আরমান মুন্সি, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরে আলম স্বপন।
এ সময় ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্ল্যাহ সরকার, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন মুকুল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক এ্যাড. জসিম, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এ্যাড. সেলিম মিয়া, সদস্য কাজী হাবিবুর রহমান, রিপন মৃধা, যুবলীগ নেতা মিরাজ খালিদ, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন তপাদার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সবুজ।