চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় আলোর সন্ধান ও জনকল্যন সমবায় সমিতির সদস্যদের সাথে মতবিনিময়ের সভায় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব নুরুল আমিন রুহুল

মতলব উত্তরে আলোর সন্ধান ও জনকল্যাণ সমবায় সমিতির সদস্যদের সাথে মতবিনিময় সভা

আলোর সন্ধান ও জনকল্যাণ বহুমুখী সমবায় সমিতির সাধারণ সদস্যদের রাখা আমানত টাকা যেকোন মূল্যে ফেরত দিতে হবে। জনগনের টাকা মেরে খাওয়ার কোন সুযোগ নাই। সমিতির যারা পরিচালনা করতো তারা ক্রমে ক্রমে এই টাকা আত্মসাৎ করেছে। তাদের আইনের আওয়তায় এনে বিচার করা হবে।
৫ নভেম্বর বৃহস্পতিবার সকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নিশ্চিন্তপুর ডিগ্রি কলেজ মাঠে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব নুরুল আমিন রুহুল এ কথা বলেন। তিনি আরও বলেন, সাধারন মানুষ কোন রকম খেয়ে না খেয়ে বহু কষ্ট করে টাকা জমা দিয়েছে। সমিতির মালিক ও একটি মহল এ টাকা লুটপাট করেছে। তাদের বিরুদ্ধে অতি দ্রুত ব্যবস্থা নেয়া হবে।
বিশেষ অতিথি বক্তব্য রাখেন- মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, উপজেলা নির্বাহী অফিসার স্নেহাষিশ দাস।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন – মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ নাছির উদ্দীন মৃধা, উপজেলা যুবলীগের সদস্য আশরাফুল আলম মিলন, আলোর সন্ধান বহুমুখী সমবায় সমিতির সাধারণ সম্পাদক ছালামত উল্লাহ বেপারি।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি গিয়াস উদ্দিন চৌধুরীর, সিরাজুল ইসলাম লস্কর, সাংগঠনিক সম্পাদক শাহাজান প্রধান,ছেংগারচর পৌর আওয়ামীলীগের সভাপতি হাছান কাউয়ুম, সাধারণ সম্পাদক রতন ফরাজী, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এ্যাড.মহসিন মিয়া মানিক, সাবেক যুগ্ন আহবায়ক মিরাজ খালিদ, শ্রমিকলীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব এ্যাড. আক্তারুজ্জামান আক্তার, কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক।