মো. নাজমুল খান

ছেংগারচর পৌরসভা : আধুনিক মডেল ৪নং ওয়ার্ড গড়ে তুলব- নাজমুল খান

নিজস্ব প্রতিেবদক : আমি নির্বাচিত হলে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ০৪ নম্বর ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন এই ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী মো. নাজমুল খান।

আগামী দিনে এই ওয়ার্ডের অবকাঠামোগত উন্নয়ন, সব শ্রেণি-পেশার মানুষের সুযোগ-সুবিধা নিশ্চিত করা ও এলাকায় শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার প্রতিশ্রুতি নিয়ে তিনি পাড়া-মহল্লা, অলিগলিতে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন।
০৪ নম্বর ওয়ার্ডে সরেজমিন ঘুরে জানা গেছে, ছেংগারচর পৌরসভার ০৪ নম্বর ওয়ার্ডে এলাকায় দলমত নির্বিশেষে সব শ্রেণি-পেশার মানুষের কাছে তার জনপ্রিয়তা রয়েছে।

এলাকার একাধিক ব্যক্তি বলেন, নাজমুল খানকে সুখে-দুঃখে, বিপদে-আপদে পাওয়া যায়। এলাকার যে কোনো সমস্যা সমাধানে তিনি একজন সেবক হিসেবে কাজ করে যাচ্ছেন। তার বলিষ্ঠ ভূমিকার কারণে এলাকায় সন্ত্রাস, চাঁদাবাজি, মাদকের কোনো স্থান নেই। তার কারণে এলাকায় শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে।

মো. নাজমুল খান বলেন, তিনি নির্বাচিত হলে ৪ নম্বর ওয়ার্ডকে আধুনিক ও পরিচ্ছন্ন এলাকা হিসেবে গড়ে তোলা হবে।

তিনি আরও বলেন, ৪ নম্বর ওয়ার্ডকে শতভাগ সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদকমুক্ত করতে যা যা করা দরকার ভবিষ্যতে তা করা হবে। এই তিনটি অভিশাপ থেকে এলাকাকে মুক্ত করতে প্রয়োজনে আরও কঠোর হবেন তিনি।
মো. নাজমুল খান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে মনেপ্রাণে ভালবেসে করে এবং তার আদর্শকে বুকে ধারণ করে আমার রাজনীতিতে পথচলা শুরু হয়। আমি তার আদর্শ ও কৃতকর্মকে ভালবেসে আগামী দিনে সর্বস্তরের মানুষের জন্য কাজ করে যাবো।