ফরাজীকান্দি ইউনিয়নে ১৬’শ বন্যার্তদের মাঝে চাল বিতরণ

মতলব উত্তর : মতলব উত্তরের ফরাজীকান্দি ইউনিয়নে বন্যার্তদের মাঝে চাল বিতরণ করা হয়েছে। শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকালে ইউনিয়ন পরিষদে বন্যা কবলিত ১৬’শ পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ নূর উদ্দিন পাটোয়ারী।
বিতরণকালে নূূর উদ্দিন পাটোয়ারী বলেন, বন্যার শুরু থেকে এখন পর্যন্ত ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ত্রাণ বিতরণ কার্যক্রম চলমান আছে। তাই আপনাদের উদ্বেগের কোন কারন নেই। পর্যায়ক্রমে প্রতিটি বন্যার্ত পরিবার ত্রাণ সহায়তা পাবেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী জাতীয় এ দুর্যোগে কোনো মানুষই না খেয়ে থাকবে না। সেই ঘোষণা বাস্তবায়নের জন্যই বন্যার্ত মানুষের মাঝে চাল তুলে দেয়া হলো এবং আগামীতে এ সহযোগিতা অব্যাহত থাকবে।
এ সময় ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি জসিম উদ্দিন মুন্সি, বশির আহমেদ প্রধান, ফরাজীকান্দি ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি নাছির উদ্দিন শাহ, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইঞ্জি. রেজাউল করিম, সাবেক ছাত্রলীগ নেতা আ. রব প্রধান, ইউপি সচিব নাছির আহমেদ খান সহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।