খেলোয়াড়দের মধ্যে সৃষ্টি হয় শৃংখলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ ও কর্তব্যপরায়ণতা —আলহাজ্ব নাসির উদ্দিন মিয়া

মতলব উত্তরের ছেংগারচর পৌরসভার ৫নং ওয়ার্ডের যুবকদের উদ্যোগে প্রীতি  ফুটবল ম্যাচের পুরস্কার বিতরণ

মনিরুল ইসলাম মনির :
মতলব উত্তর উপজেলার ঝিনাইয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. নাসির উদ্দিন মিয়া বলেছেন, খেলাধুলা যুব সমাজকে সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখে। খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। যুবসমাজ খেলাধুলার মাধ্যমে মাদক থেকে বিরত থাকতে পারে। খেলাধুলা জীবনকে সুন্দর ও পরিশীলিত করে। খেলোয়াড়দের মধ্যে সৃষ্টি হয় শৃংখলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ ও কর্তব্যপরায়ণতা। যুব সমাজকে মাদক ও সন্ত্রাস থেকে দূরে রাখার প্রয়োজনীয়তা অনুভব করে নাসির মিয়া বলেন, খেলাধুলা যুব সমাজকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করে, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখে। যুব সমাজকে যদি আমরা ক্রীড়ার সঙ্গে সম্পৃক্ত করতে পারি, তাহলে সহজেই এ দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করা যাবে।
তিনি বৃহস্পতিবার বিকেলে উপজেলা শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে মাঠে ছেংগারচর পৌরসভার ৫নং ওয়ার্ডের যুবকদের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। ফুটবল খেলা ট্রাইবেকারে আর্জেন্টিনা দল ৪-২ গোলে ব্রাজিল দলকে পরাজিত করে।
ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র আবদুল মান্নান বেপারীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ছেংগারচর পৌরসভার সাবেক কমিশনার মজিবুর রহমান প্রধান, সাবেক কমিশনার আবদুল ওয়াদুদ মাষ্টার, মতলব মুক্তি কমপ্লেক্সের পরিচালক রোটারিয়ান আব্দুল লতিফ মিয়াজী, সমাজ সেবক আলহাজ্ব আব্দুর রশিদ মোল্লা, ছেংগারচর পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক চাঁন মিয়া বেপারী।
ধারা ভাষ্যকার ছিলেন- সোহেল রানা মাষ্টার ও লোকমান হোসেন সরকার।
রেফারি ছিলেন- সালা উদ্দিন আহমেদ। সহকারী রেফারি ছিলেন -সবুজ ও তাজুল ইসলাম।