মতলব উত্তর উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করার পর শ্রদ্ধা জ্ঞাপন করেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুল’সহ নেতৃবৃন্দ।

মতলব উত্তরে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন ও শ্রদ্ধাঞ্জলী প্রদান

মনিরুল ইসলাম মনির :
মতলব উত্তর উপজেলা পরিষদ চত্ত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘ম্যুরাল’ উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য, ডাক টেলি যোগাযোগ ও তথ্য প্রযুক্তি বিষয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এডভোকেট মো. নূরুল আমিন রুহুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ম্যুরালটি উদ্বোধন করেন।
নান্দনিকতা ও স্থাপত্যশৈলীর ছোঁয়ায় টাইলস দিয়ে তৈরি এ ম্যুরালটি জেলা পরিষদ ডাক বাংলো ও উপজেলা পরিষদের ‘রৌদ্র ছায়া’র প্রবেশমুখে স্থাপন করা হয়েছে। বিশেষ দিনগুলোতে জাতির পিতার এই ম্যুরালে শ্রদ্ধা জানাতে ফুল দেওয়ার ব্যবস্থায় এর সামনে রাখা হয়েছে বেদি।
ম্যুরাল উদ্বোধনের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্বে) ফাহমিদা হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট রুহুল আমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, মহিলা উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, মতলব উত্তর থানার ওসি মো. নাসির উদ্দিন মৃধা, উপজেলা প্রকৌশলী মো. সাইফুল ইসলাম’সহ বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ।
পরে ম্যুরালের বেদিতে পুষ্পস্থাপক অর্পণ করে জাতির পিতাকে শ্রদ্ধা জানান আলহাজ্ব এডভোকেট মো. নূরুল আমিন রুহুল এমপি। এ ছাড়াও বেদিতে পুষ্পস্থাপক অর্পণ ও ফুল দিয়ে শ্রদ্ধা জানান উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, মতলব উত্তর থানা পুলিশ, উপজেলা আ.লীগ, ছেংগারচর পৌর আ.লীগ’সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন এবং সর্বস্থরের জনসাধারণ।