চাঁদপুর-২ এর সাংসদ রুহুলের নেতা-কর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়

কেবল আওয়ামী লীগই পারে জনগণের ভাগ্যের পরিবর্তন করতে
—- আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুল

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নাউরী নিজ বাড়িতে ঈদ পরবর্তী প্রীতিভোজের আয়োজন করেন চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য এবং ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুল। শোকাবহ আগষ্ট মাস, তাই দেশ ও জাতির সমৃদ্ধি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
রবিবার (২আগষ্ট) দুপুরে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট রুহুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুসের সঞ্চালনায় শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুল।
চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুল আওয়ামী লীগের নেতা-কর্মীদের সংগঠনকে শক্তিশালী করার পাশাপাশি তৃণমূল পর্যায়ে দলের জনপ্রিয়তা বৃদ্ধিতে কাজ করে যাবার আহ্বান জানিয়ে বলেছেন, কেবল আওয়ামী লীগই পারে জনগণের ভাগ্যের পরিবর্তন করতে।
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করে নুরুল আমিন রুহুল বলেন, আওয়ামী লীগই একমাত্র দল যারা জনগণের ভাগ্যের পরিবর্তন করতে পারে। কাজেই এই দলকে আরো শক্তিশালী করতে হবে। তৃণমূলের মানুষের কাছে দলের কর্মকান্ড তুলে ধরে এর জনপ্রিয়তা বাড়াতে হবে।
দলীয় ঐক্য ধরে রাখার প্রতি গুরুত্বারোপ করে নুরুল আমিন রুহুল এমপি বলেন, সামনে পৌরসভা নির্বাচন এখানে কোনরকম দলীয় কোন্দল যেন না হয়, সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। নিজেদের গ্রুপ করতে গিয়ে যারা আমাদের মানুষ হত্যা করেছে, নির্যাতন করেছে তাদের নিয়ে দলভারী না করে আপনারা নতুন নতুন কর্মী সৃষ্টি করুন।
১৫ আগষ্ট জাতীয় শোক দিবস। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বজন হারাবার বেদনা স্মরণ করে তিনি বলেন, আমার নেত্রীর আর চাওয়া পাওয়ার কিছু নেই। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলাই তাঁর একমাত্র স্বপ্ন। আর আপনারা হচ্ছেন সেই স্বপ্ন বাস্তবায়নের এক একজন কারিগর।
এ সময় বক্তব্য রাখেন- মতলব দক্ষিণ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুবিন সুজন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক লায়ন আরিফ উল্লাহ সরকার, সরকাআমতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খাঁন সুফল, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আকতার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, সিরাজুল ইসলাম লস্কর, শহীদ উল্লাহ প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, মতলব উত্তর উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, ছেংগারচর পৌর আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ফরাজী, বঙ্গবন্ধু পেশাজীবি লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মনিরুল হক সেন্টু, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল মাহমুদ টিটু মোল্লা, জহিরুল ইসলাম চৌধুরী’সহ ইউপি চেয়ারম্যান, জনপ্রতিনিধি, উপজেলা আওয়ামী লীগ এবং বিভিন্ন অংগ সহযোগি সংগঠনের নেতা-কর্মী, বিভিন্ন পেশাজীবী, সামাজিক-রাজনৈতিক ব্যাক্তিবর্গ ও সর্বস্তরের জনগন।
মতবিনিময় সভা শেষে সবাই মধ্যাহ্নভোজে অংশগ্রহন করেন।