ছেংগারচর আহম্মদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাসিক সাধারণ সভা

মতলব উত্তর: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচর পৌরসভায় ১৮২নং ছেংগারচর আহাম্মাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে স্বাস্থ্যবিধি মেনে স্কুলের সভাকক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১৮২নং ছেংগারচর আহাম্মাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. মাহবুবুর রহমান সেলিম।
এসময় মাহবুবুর রহমান সেলিম বলেন, করোনা মহামারীতেও সরকার শিক্ষা ব্যবস্থাকে চালু রেখেছেন। শিক্ষার্থীরা যাতে পিছিয়ে না পরে সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনলাইনের মাধ্যমে শিক্ষার্থীদের পাঠদানের ব্যবস্থা করেছেন। তিনি আরও বলেন, শিক্ষা খাতেও সরকার ব্যাপক উন্নয়ন করে যাচ্ছেন। প্রতিটি শিক্ষার্থীকে উপবৃত্তি দিচ্ছেন মোবাইলের মাধ্যমে। প্রতিটি বিদ্যালয়ে আধুনিক ভবন নির্মাণসহ যাবতীয় ব্যবস্থা করছে আওয়ামীলীগ সরকার। তিনি বলেন, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড. নূরুল আমিন রুহুল প্রতিটি বিদ্যালয়ে আধুনিক ভবণ নির্মাণের ব্যবস্থা গ্রহনে কাজ করে যাচ্ছে। আমি তার দীর্ঘায়ু কামনা করি।
১৮২নং ছেংগারচর আহাম্মাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, ৯নং ওয়ার্ড কাউন্সিলর আহসান হাবিব, ছেঙ্গারচর পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জামান সরকার, মুক্তিযোদ্ধা ও সমাজসেবক হারুন অর রশিদ, সেকান্দর আলী মাস্টার, সহকারি শিক্ষক সেলিনা আক্তার, রূপালী আক্তার, রোজিনা আক্তার, নুসরাত জাহান, সমাজসেবক মো. আল-আমিন খান, যুবলীগ নেতা মুছা আহমেদ জীবন, যুবলীগ নেতা আল-আমিন’সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।