মতলব উত্তরে শিল্পপতি মাহবুবুর রহমান সেলিমের গাছের চারা বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচী

মতলব উত্তর: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচর পৌর আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট শিল্পপতি মো. মাহবুবুর রহমান সেলিমের ব্যক্তিগত উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে ১৮২নং ছেংগারচর আহম্মাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ওই স্কুলের সকল শিক্ষার্থীদের মাঝে তিনটি করে গাছের চারা বিতরণ করেন তিনি। পরে স্কুল প্রাঙ্গণে বৃক্ষরোপন কর্মসূচী উদ্বোধন করেন তিনি। কোমলমতি শিশুরা তিনটি করে গাছের চারা পেয়ে উল্লাসে মেতে উঠেছে।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে ১৮২নং ছেংগারচর আহাম্মাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাহবুবুর রহমান সেলিম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ সকলকে তিনটি করে গাছ লাগানোর আহ্বান করেছেন। সেই ধারাবাহিকতায় চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড. নূরুল আমিন রুহুলের অনুপ্রেরণায় বৃক্ষরোপন কর্মসূচী আয়োজন করেছি। তিনি আরও বলেন, আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নত রাষ্ট্রের শিখরে পৌছেছে। করোনা ভাইরাস মহামারীতে তার সুদৃঢ় নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। প্রতিটি মানুষ পেট ভরে খেতে পাচ্ছে, মানুষের ঘরে ঘরে খাবার পৌছে দিচ্ছে সরকার। তারই ধারাবাহিকতায় চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড. নূরুল আমিন রুহুল মতলবের প্রতিটি পরিবারের খোঁজ খবর নিচ্ছেন। মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অ্যাড. নূরুল আমিন রুহুল এমপির সুস্থতার জন্য দোয়া চাই।
এসময় উপস্থিত ছিলেন, ৯নং ওয়ার্ড কাউন্সিলর আহসান হাবিব, ছেঙ্গারচর পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জামান সরকার, ১৮২নং ছেংগারচর আহাম্মাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, মুক্তিযোদ্ধা ও সমাজসেবক হারুন অর রশিদ, সেকান্দর আলী মাস্টার, মো. আল-আমিন খান, যুবলীগ নেতা মুছা আহমেদ জীবন, যুবলীগ নেতা আল-আমিন, ১৮২নং ছেংগারচর আহাম্মাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সেলিনা আক্তার, রূপালী আক্তার, রোজিনা আক্তার, নুসরাত জাহান’সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।