বাংলাদেশ পল্লী চিকিৎসক পরিষদ মতলব উত্তর উপজেলা কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ পল্লী চিকিৎসক পরিষদ (বাপচিপ) এর মতলব উত্তর উপজেলা কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।
কমিটিতে আলহাজ্ব মো. কাইয়ূম সরকারকে সভাপতি, মো. শাহীন মিয়াকে সাধারণ সম্পাদক ও মো. সামছুজ্জামান সরকার বাবুলকে সাংগঠনিক সম্পাদক করে ‌‌বাংলাদেশ পল্লী চিকিৎসক পরিষদ (বাপচিপ) এর মতলব উত্তর উপজেলা কমিটির অনুমোদন দেওয়া হয়।
কমিটিতে- কেন্দ্রীয় কমিটির সম্মানিত সদস্য মো. কাওছার মেহেদীকে প্রধান উপদেষ্টা, মো. নাছির উদ্দীন ফরাজী ও মো. সোলায়মান প্রধানকে সম্মানিত উপদেষ্টা করা হয়।
কমিটিতে শ্রী অমূল্য বাবু (সিনিয়র সহ-সভাপতি), মো. করিম (সহ-সভাপতি), মো. আজমল খান (যুগ্ম সাধারণ সম্পাদক), দিল মোহাম্মদ পলাশ (সহ-সাংগঠনিক সম্পাদক), মো. জসিম উদ্দিন (দপ্তর সম্পাদক), মো. সালাউদ্দিন সরকার (প্রচার সম্পাদক), মো. বোরহান (কোষাধ্যক্ষ), সম্মানিত সদস্য- মো. দীপু সরকার, গোলাম মোস্তফা, শ্রী প্রভাত চন্দ্র ভৌমিক, মো, সিপন, মো. ফারুক সরকার, মো. দুলাল, শ্রী সুবাশ বাবু, মো. জাকির হোসেন, মো. স্বপন সরকার, শ্রী সুবল বাবু, শ্রী প্রশান্ত চন্দ্র মজুমদার, মো. লিটন সরকার ও শ্রী দীলিপ রায়।
বাংলাদেশ পল্লী চিকিৎসক পরিষদ (বাপচিপ) এর মতলব উত্তর উপজেলা শাখার নবগঠিত কমিটির সভাপতি আলহাজ্ব মো. কাইয়ূম সরকার ও সাধারণ সম্পাদক মো. শাহীন মিয়াকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কেন্দ্রীয় কমিটির সম্মানিত সদস্য মো. কাওছার মেহেদী ও নবগঠিত কমিটির উপদেষ্টা, মো. নাছির উদ্দীন ফরাজী।
নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন ছেংগারচর পৌর বাজার বণিক সমবায় সমিতি লি. এর সভাপতি আলহাজ্ব মো. মনির হোসেন বেপারী ও সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন ফরাজী’সহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।