মতলব উত্তর থানা পুলিশকে হ্যান্ডস স্যানিটাইজার ও মাস্ক প্রদান করেন শিল্পপতি নাসির উদ্দিন মিয়া

মতলব উত্তর (চাঁদপুর) : করোনা ভাইরাস সংক্রমণের হাত থেকে সুরক্ষা নিশ্চিত করতে হাতে ব্যবহার করা ও মুখে ব্যবহার করতে মতলব উত্তর থানা পুলিশকে হ্যান্ডস স্যানিটাইজার ও ফেস মাস্ক প্রদান করা হয়েছে।
রবিবার ( ২১ জুন) দুপুরে মতলব উত্তর থানায় উপস্থিত হয়ে উপরোক্ত সরঞ্জামাদি মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধার হাতে প্রদান করেন ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র পদপ্রার্থী, মতলব উত্তর উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য ও ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মো. নাসির উদ্দিন মিয়া। এ সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহজাহান কামাল।
এসময় মেয়র পদপ্রার্থী আলহাজ্ব মো. নাসির উদ্দিন মিয়া বলেন, করোনা ভাইরাস মহামারী আকারে ধারন করেছে। সরকার দেশের মানুষ এর জন্য তাদের সাধ্যমত সাহায্য সহযোগিতা করে যাচ্ছে। আমি আমার পৌরসভার কর্মহীন ও অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাবার সামগ্রী, বিভিন্ন সাহায্য করে যাচ্ছি। সবাই কে নিজের করোনা ভাইরাস পরিস্থিতি থেকে রক্ষা পেতে সামাজিক দুরত্বে অবস্থান করে চলাফেরা করতে আহবান করছি।
উল্লেখ্য, আলহাজ্ব মো. নাসির উদ্দিন মিয়া মহামারী করোনা ভাইরাস সংক্রমণের কারনে ছেংগারচর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে কর্মহীন মানুষ, দূঃস্থ অসহায় মানুষের মাঝে খাবার সামগ্রী, শাড়ী লুঙ্গি, নগদ অর্থ বিতরণ করেন।