সুলতানাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে আবু বকর সিদ্দিক খোকন

বহু ত্যাগ তিতিক্ষা পার করে অক্লান্ত পরিশ্রমের পরে অবশেষে বিজয়ী হলেন আবু বকর সিদ্দিক খোকন।

রোববার (২৮ নভেম্বর) দিনব্যাপী চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।শেষপর্যন্ত শান্তিপূর্ণভাবেই ভোটগ্রহণ শেষ হয়।

সুলতানাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আবু বকর সিদ্দিক খোকন। তিনি মোট ৪৩৬৮ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী হাবীবা ইসলাম সিফাত পেয়েছেন ৪ হাজার ৬৯ ভোট।

সুলতানাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাকে তৃণমূলের নেতা হিসবে পেয়ে সবাই ইতোমধ্যেই ব্যাকুল হয়ে পরেছেন,দীর্ঘদিন পরে যোগ্য নেতা পেলেন ইউনিয়নবাসী।ইউনিয়নবাসীর একটাই চাওয়া সারাজীবন যাতে এই যোগ্য নেতা তাদের পাশে থেকে সেবা করে যেতে পারেন।

এক সাক্ষাতে সুলতানাবাদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান বিজয়ী স্বতন্ত্র প্রার্থী আবু বকর সিদ্দিক খোকন বলেন, আজকের এই জয় শুধু আমার নয় এটা পুরো সুলতানাবাদ মানুষের জয়।আপনাদের সকলের অক্লান্ত পরিশ্রমের ফলে আজ আমি আমার স্বপ্ন পূরণ করতে পেরেছি।আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে রাজনীতি করি। মানবতার মা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেমন দেশের উন্নয়নের জন্য দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। আমিও সেই উন্নয়ন বাস্তবায়নের অংশ হিসেবে সুলতানাবাদ ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন গড়ে তোলতে চাই। এবং সকল উন্নয়ন কাজ জনগণকে সাথে নিয়ে সমাপ্ত করবো। আমি সবসময়ই দল, দলের নেতাকর্মী ও সাধারণ মানুষকে নিয়ে ভাবি। আমি অসহায় দরিদ্র ও তৃণমূলের মানুষেদের পাশে থাকতে চাই সারাজীবন আপনারা আমার জন্য দোয়া করবেন।