পিসির পোশাক: মুখোমুখি ভক্ত-নিন্দুকরা

ক্রাশখ্যাত তারকা প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড থেকে হলিউড অবধি চষে বেড়াচ্ছেন দাপটের সঙ্গে। মার্কিন গায়ক নিক জোনসকে বিয়ে করার পর আরো সাহসী হয়ে উঠেছেন প্রিয়াঙ্কা। টেক্কা দিতে চাচ্ছেন পশ্চিমা তারকাদের। এমন দৃশ্যই দেখা গেছে গ্র্যামির লালগালিচায়।

পিসির সাহসী পোশাকে বলা যায় খানিকটা ভরকেই গেছেন পশ্চিমারা। সঙ্গে ছিলেন নিকও। দুজনকেই দেখা গেছে লালগালিচায় দুর্দান্ত ভঙ্গিতে। তবে পিসির সাহসিকতায় বাধ সাধছেন নিন্দুক আর সমালোচকরা। সাহসী পোশাকের সমালোচনা করছেন পাচ্য থেকে পশ্চিমারাও।

গ্র্যামির লালগালিচায় হাঁটার আগে মেকআপ আর্টিস্টদের হাতে সকাল থেকেই সঁপে দিয়েছিলেন পিসি। সাদা বুক খোলা গাউনে যখন গালিচায় পা ফেললেন তখন চারদিকে ফ্লাশের বন্যা দেখা যায়। গাউনটা নাভির খানিকটা নিচে গিয়ে আটকে যায় একটি উজ্জ্বল পাথরে। আর পিসির নাভির ওপর ঝলক দিতে দেখা যায় একটি সাদা পাথর। যা দৃষ্টি কেড়ে নিয়েছে কোটি ভক্তের, সঙ্গে সমালোচকদেররও।

প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম।

আর এই পোশাক নিয়েও প্রথমবারের মতো পিসিকে নিয়ে মুখর হয়ে উঠেছেন নিন্দুকেরা। দেশে তো বটেই দেশের বাইরেও হচ্ছে তর্ক থেকে কুতর্ক পর্যন্ত। তবে এর মধ্যেই কারো প্রশংসার দৃষ্টি পিসিকে ঘিরে। বিশেষ করে সাহসী পোশাক পরে পশ্চিমাদের চমকে দেয়ার জন্য। আত্মবিশ্বাসীও বলা হচ্ছে তাকে। আর সবচেয়ে বেশি আকর্ষণীয় বলেও তার প্রশংসা করছেন।

পিসির অন্যরকম লুকে কোটি ভক্তদের মধ্যে আনন্দের ঢেউ খেলে গেছে। তবে টপলেস পোশাক নিয়ে কোনো অনুশোচনা নেই পিসির।