গজরা ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক চান ৬ জন প্রার্থী।

গজরা ইউপিতে আওয়ামী লীগ থেকে ৬ জন মনোনয়ন প্রত্যাশী

মতলব উত্তর : মতলব উত্তর উপজেলার আসন্ন গজরা ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক চান ৬ জন প্রার্থী। শনিবার দুপুরে গজরা ইউনিয়ন পরিষদ সভাকক্ষে আয়োজিত ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় নৌকা প্রত্যাশীরা তাদের বায়োডাটা জমা দেন আওয়ামী লীগের প্রতিনিধি দলের কাছে।
এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. রুহুল আমিন সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম জমাদার। সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সানাউল্লাহ মোল্লা। সভায় প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।
আসন্ন গজরা ইউপি নির্বাচনে নৌকা প্রতীক পাওয়ার প্রত্যাশায় বায়োডাটা জমা দেন, বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব হানিফ দর্জি, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ উল্লা প্রধান, সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওহেদুজ্জামান সরকার ওয়াদুদ, উপজেলা যুবলীগের সদস্য মফিজুল ইসলাম ও সাবেক ছাত্রনেতা তোফাজ্জল হোসেন।
আলহাজ্ব হানিফ দর্জি বলেন, আমি বিগত ৫ বছরে গজরা ইউনিয়নের রূপ পাল্টে দিয়েছি। অনেক উন্নয়ন হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে স্বপ্ন বাস্তবায়ন করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমি আশা করি আমার বিগত দিনের কর্মকাণ্ড বিবেচনা করে প্রধানমন্ত্রী আমাকেই মনোনয়ন দিবেন। আর যদি আমি মনোনয়ন নাও পাই দলের সাথে বেঈমানী করব না, স্বতন্ত্র প্রার্থী হবো না। তিনি সবার কাছে দোয়া চান।
সাবেক ছাত্রনেতা তাফাজ্জল হোসেন, আমি ছাত্র জীবন থেকে দলের সাথে সম্পৃক্ত। আমি আশা করি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিবেন। তাহলে আমি নির্বাচিত হয়ে গজরা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলবো।