মতলব উত্তর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় আটক ৬।

মতলব উত্তরে দুই মাদক কারবারি’সহ আটক ৬

মতলব উত্তর : মতলব উত্তর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ২ কেজি গাঁজা ও অটোরিক্সাসহ ১ জন, ১৫ টি ইয়াবা ট্যাবলেটসহ ১ জন এবং ওয়ারেন্ট মূলে ৪ জন আসামী গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

১৩ আগষ্ট মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামালের সার্বিক দিক নির্দেশনা এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাসুদ এর তদারকীতে এসআই মিজানুর রহমান সঙ্গীয় এএসআই মো. মাসুদ রানাসহ সঙ্গীয় অফিসার ও ফোর্সদের সহযোগীতায় অভিযান পরিচালনা করে গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানাধীন জনতা বাজারের পশ্চিম পার্শ্বের কাচারীকান্দি সাকীনস্থ জনতা বাজার-আমিরাবাদ রাস্তার উপর হইতে চেকপোষেটর মাধ্যমে বালুচর (জনতা বাজার) এলাকার মাদক ব্যবসায়ী মো. মানিক মিয়া (৫৮)কে ২ কেজি গাঁজাসহ আটক করা হয় এ সময় ব্যবহৃত অটোবাইকটি জব্দ করে পুলিশ।

এসআই মো. আব্দুল আউয়াল ও এএসআই (নিরস্ত্র) মো. মাসুদ রানাসহ মতলব উত্তর থানাধীন মতলব-শ্রীরায়েরচর বেড়ীবাঁধ সংলগ্ন উত্তর পার্শ্বের উত্তর ঠেটালিয়া সাকীনস্থ জনৈক আহসান উল্যাহ দোকানের সামনে রাস্তার উপর হইতে ফতেপুর (উত্তর) গ্রামের মাদক ব্যবসায়ী উজ্জল হোসেন (৩৮)কে ১৫টি ইয়াবা ট্যাবলেট (মাদকদ্রব্য)সহ আটক করা হয়।

মতলব উত্তর থানায় কর্মরত এএসআই (নিরস্ত্র) মো. দুলাল মিয়া, এএসআই (নিরস্ত্র) মো. সুমন, এএসআই (নিরস্ত্র) মো. মোজাম্মেল হক এবং এএসআই (নিরস্ত্র) মো. সেলিম মিয়াগণ জিআর ওয়ারেন্ট মূলে ৩ জন এবং সিআর ওয়ারেন্ট মূলে ১ জন মোট ৪ জন ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার করে।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, গ্রেফতারকৃত সকল আসামীদের জেলহাজতে প্রেরণ করা হইয়াছে।