মতলব উত্তরে ইয়াবাসহ আটক ২

 মতলব উত্তর : চাঁদপুরের মতলব উত্তর থানা পুলিশ ১৫ পিস ইয়াবা ট্যাবলেট’সহ ২ জন এবং গ্রেফতারী পরোয়ানাভুক্ত ১ জন’সহ ৩ জন আসামীকে আটক করা হয়।
আটককৃতরা- মাদকসহ ফিরোজ বাবু (৩১) ও সোহেল ফরাজী (২৫)। মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের গ্রেফতারী পরোয়ারাভুক্ত কাকন।
গত ৬ জুলাই রাতে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামালের নির্দেশনায় মতলব উত্তর থানায় কর্মরত এসআই মোবারক আলী সঙ্গীয় ফোর্সসহ মতলব উত্তর থানাধীন দক্ষিণ এখলাছপুর গ্রামস্থ বেড়ীবাঁধের পশ্চিম পার্শ্বে মজিবুর রহমান বেপারী (মেম্বার) এর মুরগীর ফার্মের সামনে কাঁচা রাস্তার উপর হইতে উত্তর এখলাছপুর গ্রামের মোঃ মজিবুর রহমানের ছেলে মো. ফিরোজ বাবু (৩১) ও মোঃ জয়নাল ফরাজীর ছেলে মোঃ সোহেল ফরাজী(২৫)।
তাদের কাছ থেকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আসামীদ্বয়ের বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা রুজু করে মঙ্গলবার বিজ্ঞ আদালতে প্রেরণ হয়।
এছাড়া ৭ জুলাই এএসআই মো. মাসুদ রানা সঙ্গীয় ফোর্সসহ এসসি-১৮৭/২০, জিআর- ৩০/১৮, মতলব উত্তর থানার মামলা নং- ১৩, তারিখ- ২২.০২.২০১৮ইং, ধারা- ১৯৯০ইং সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) এর টেবিল ৯(খ)/২৫ মূলে ওয়ারেন্টভুক্ত আসামী গজরা ইউনিয়নের নজর মোহাম্মদেরকান্দির ছিদ্দিকুর রহমানের ছেলে কাকনকে আটক করা হয়।
মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বলেনম মাদকের বিরুদ্ধে পুলিশ যুদ্ধ ঘোষনা করেছে। গ্রেফতারকৃত সকল আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।