চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এবং বিশিষ্ট ব্যবসায়ী হাজী মো. মিজানুর রহমানের উদ্যোগে দুস্থ ও অসহায়দের মাঝে পবিত্র রমজান ও পবিত্র ঈদুল ফিতর এর খাদ্য সামগ্রী বিতরণ করেন- চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল।

মতলব উত্তরে হাজী মিজানুর রহমানের উদ্যোগে রমজান ও ঈদ সামগ্রী বিতরণ

মনিরুল ইসলাম মনির :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ও সাদুল্লাপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এবং বিশিষ্ট ব্যবসায়ী হাজী মো. মিজানুর রহমানের উদ্যোগে দুস্থ ও অসহায়দের মাঝে পবিত্র রমজান ও পবিত্র ঈদুল ফিতর এর খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (০১ মে) বিকালে গোপাল কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ত্রাণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল।
উপজেলা আ’লীগের সদস্য মো. রফিকুল ইসলাম মাষ্টারের সভাপতিত্বে ও সাদুল্লাপুর ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিল্লাল মেম্বারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম জমাদার, কেন্দ্রীয় আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য আতিকুল ইসলাম শিমুল, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোহাম্মদ মুজাহিদুল ইসলাম সেলিম, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ও সাদুল্লাপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এবং বিশিষ্ট ব্যবসায়ী হাজী মো. মিজানুর রহমান প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে এমপি নুরুল আমিন রুহুল বলেন, করোনাকালীন সময়ে যারা দুস্থ মানুষের পাশে দাড়ান তারাই প্রকৃত জনদরদী। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও একজন জনদরদী নেত্রী। তিনি বার বার অসহায় মানুষের পাশে দাড়াচ্ছেন। এমনিভাবে স্থানীয় পর্যায়ে যারা বিত্তবান আছেন হাজী মিজানুর রহমানের মতো, তারা যদি যার যার সাধ্যমত গরীব মানুষের পাশে দাঁড়ান তাহলে মানুষের উপকার হবে। তিনি সরকারের উন্নয়ন তুলে ধরেন।