চাঁদপুরের মতলব উত্তর উপজেলা ছাত্রদলের নবগঠিত কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে পদ বঞ্চিত নেতা কর্মীরা।

মতলব উত্তরে নবগঠিত ছাত্রদলের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল : অবাঞ্চিত ঘোষণা

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল চাঁদপুর জেলার আওতাধীন সদ্য ঘোষিত মতলব উত্তর উপজেলা ছাত্রদলের নবগঠিত কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও কমিটিকে অবাঞ্চিত ঘোষণা করেছে ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মীরা। (৩ মার্চ) বৃহস্পতিবার বিকেলে উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের মাইজকান্দিতে বিক্ষোভ মিছিল করেছে পদ বঞ্চিত নেতা কর্মীরা।
বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সভায় ফরাজীকান্দি ইউনিয়ন ছাত্রদল নেতা গাজ্জালী বলেন, ২৪ ফেব্রুয়ারী কেন্দ্রীয় ছাত্রদলের দপ্তর থেকে মতলব উত্তর উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। বিবাহিত, চাকুরিজীবী, মৎস্যজীবী ও অছাত্রদের দিয়ে পকেট কমিটি গঠন করা হয়েছে। আমরা এই পকেট কমিটিকে ধিক্কার ও নিন্দা জানাই। বিক্ষুব্ধ নেতাকর্মীরা ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হস্তক্ষেপে এই কমিটি বাতিল করে যোগ্যদের নিয়ে কমিটি প্রকাশের আহবান জানান।
ছাত্রদল নেতা সুমন গাজী বলেন, কেন্দ্রীয় ছাত্রদল কর্তৃক অযোগ্য, অদক্ষ, ব্যাক্তিদের দ্বারা অনৈতিক লেনদেনর বিনিময়ে মতলব উত্তর উপজেলা ছাত্রদলের পকেট কমিটি গঠন করা হয়েছে। তা অবিলম্বে প্রত্যাহার করে পুনরায় দক্ষ, ত্যাগী যোগ্য নেতাদের সমন্বয়ে কমিটি করার জোর দাবি জানাচ্ছি। তিনি সম্প্রতি ঘোষিত কমিটি প্রত্যাহার করে তদন্তের মাধ্যমে ত্যাগীদের মূল্যায়ন করে উপজেলা ছাত্রদলের কমিটি দেওয়ায় দাবি জানান।
এসময় ছাত্রদল নেতা আল আমিন, মুন্না, জুয়েল বেপারী, দেওয়ান ইসমাইল, রিয়াদ প্রধান, নুর আলম, মো. জমির, মো. শামীম, সাইফুল ইসলাম মৃধা, রনি’সহ ফরাজীকান্দি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।