মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এ্যাড. রুহুল আমিন।

আওয়ামী লীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে : রুহুল আমিন

জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের যৌথসভা

মনিরুল ইসলাম মনির :
মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. রুহুল আমিন বলেছেন, আওয়ামী লীগের দুঃসময়ে যেসব নেতাকর্মী রাজপথে ছিলেন তাদের মূল্যায়ন করা হয়েছে। এখন আওয়ামী লীগের পতাকাতলে সব নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হতে হবে।
শুক্রবার ২৬ ফেব্রুয়ারী বিকালে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স প্রাঙ্গণে মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ্যাড. রুহুল আমিন এসব কথা বলেন।
এ্যাড. রুহুল আমিন বলেন, নেতাকর্মীদেরকে পূর্ণ মূল্যায়ন করে নতুন কমিটিতে স্থান দেয়া হবে। এই কমিটি গঠনের সময় আমি নিজে থেকে ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা কমিটি গঠন করবো। তিনি আওয়ামী লীগকে শক্তিশালী কওে গড়ে তোলার জন্য সর্বস্তরের নেতাকর্মীর সার্বিক সহযোগিতা কামনা করেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।
জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক আবদুস শুক্কুর মৃধার সভাপতিত্বে ও সদস্য সচিব মুকবিল হোসেনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ উল্যাহ প্রধান, যুগ্ম-সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান প্রধান, ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহান, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মনোয়ার হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মো. জহির, জেলা যুবলীগের সদস্য গোলাম রাব্বানী (পাপ্পু), উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ মুজাহিদুল ইসলাম সেলিম, জহিরাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাজী মো. দেলোয়ার হোসেন মল্লিক, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক এ্যাড. জসিম উদ্দিন’সহ অন্যান্য নেতৃবৃন্দ।
সভায় জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।