ছেংগারচরে যুবলীগের সাধারণ সম্পাদকের রোগ মুক্তি কামনায় দোয়া

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মতলব উত্তর উপজেলার নিশ্চিন্ত গ্রামের কৃতিসন্তান আলহাজ্জ্ব মাইনুল হোসেন খান নিখিল এর রোগ মুক্তি কামনা করে মতলব উত্তর উপজেলা আ’লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী আল মাহমুদ টিটু মোল্লার নিজস্ব উদ্যোগে শুক্রবার বাদ জুম্মা মতলব উত্তর থানা মসজিদে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়।

মিলাদ মাহফিলে এসময় উপস্থিত ছিলেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসির উদ্দিন মৃধা, ওসি (তদন্ত) মোঃ শাহজাহান কামাল, মিলাদ মাহফিলের আয়োজক মতলব উত্তর উপজেলা আ’লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য আল মাহমুদ টিটু মোল্লা,মসজিদ কমিটির জাহাঙ্গীর আলম, সমাজ সেবক শুরুজ লস্কর, সমাজ সেবক তৌহিদুল ইসলাম,বাদল মুন্সী, সলিম উল্লাহ মিয়াজী,ছেংগারচর মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য মোঃ কামাল হোসেন খানসহ মতলব উত্তর থানার অফিসার, বিভিন্ন মুসল্লী ও বিভিন্ন নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

মিলাদ মাহফিয়ল ও দোয়া শেষে সকলের মধ্যে তাবারুক বিতরণ করা হয়। মিলাদ মাহফিলে মোনাজাত পরিচালনায় করেন,থানা মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা মোঃ মনির হোসেন।

উল্লেখ্য,১৩ জানুয়ারি বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মতলব উত্তর উপজেলার কৃতি সন্তান আলহাজ্জ্ব মাইনুল হোসেন খান নিখিল করোনায় আক্রান্ত হয়ে গত দু’দিন ধরে ঢাকায় তার নিজ বাসায় আইসলোসানে রয়েছেন। বাসায় তিনি ভালো আছেন বলে দলীয় সূত্রে জানা গেছে। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।