চাঁদপুরের মতলব উত্তর উপজেলা সার ও বীজ মনিটরিং কমিটির সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ।

মতলব উত্তর উপজেলা সার ও বীজ মনিটরিং কমিটির সভা

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা সার ও বীজ মনিটরিং কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) বেলা ১২ টায় উপজেলা সম্মেলন কক্ষে সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ।
তিনি তাঁর বক্তব্য বলেন, প্রধানমন্ত্রী বাংলাদেশের কৃষকদের জন্যে অনেক সুযোগ করে দিয়েছেন। তারা যেন কোথাও অবহেলিত না হয়, সে ব্যাপারেও অনেক ব্যবস্থা করে রেখেছেন। কৃষকদের দেয়া অনুদান কৃষকের কাছে যেন ঠিকমত পৌঁছে তার দিকে খেয়াল রাখতে হবে।
উপজেলা নির্বাহী অফিসার করোনাভাইরাস নিয়ে আরো বলেন, প্রতিটি কৃষক যেন স্বাস্থ্যবিধি মেনে চলে তার দায়িত্ব আপনাদের সবার। চাকরি করার সময় অনেক কিছু না বললেও তা করতে হয়। করোনা নিয়ে কেউ বললে আপনি কাজ করবেন, তা ঠিক নয়। আপনার নিজের থেকেই কাজ করতে হবে।

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশকে ফুলেল শুভেচ্ছা জানান সার ডিলারবৃন্দ।

সভায় পরিচালনা করেন উপজেলা কৃষি অফিসার ও উপজেলা সার ও বীজ মনিটরিং কমিটির সদস্য সচিব মোহাম্মদ সালাউদ্দিন।
এসময় আরো বক্তব্য রাখেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মনোয়ারা বেগম, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা পাভেল খান পাপ্পু, ভেটিরিনারী সার্জন মো. তানিম মাহমুদ, জহিরাবাদ ইউপি চেয়ারম্যান গাজী সেলিম রেজা, মতলব উত্তর থানার উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ, মতলব উত্তর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, উপ-সহকারি উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মো. মজিবুর রহমান’সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের সার ডিলারবৃন্দ।
উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশকে ফুলেল শুভেচ্ছা জানান সার ডিলারবৃন্দ।